October 18, 2024, 8:55 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
রামগড় উপজেলা “পৌর “বিএনপি আংশিক কমিটি গঠন  বরগুনায় ১ ঘন্টার প্রতীকী ইউএনও‘র কলেজ ছাত্রী জীম উজিরপুরে মারকাযুল কারীম সামেলা মাজেদ কওমি মাদ্রাসার উদ্যোগে সীরাতুন্নবী সাঃ প্রতিযোগিতা অনুষ্ঠিত সুজানগর পৌরসভার ১৩০ জেলে পরিবার পেলো খাদ্য সহায়তা ইলিশ ধরায় সুজানগরে ২ জেলের কারাদন্ড সোনার বাংলা গড়ার কথা বলে আ’লীগ বাংলাদেশকে শ্মশানে পরিণত করেছে- জামায়াত আমীর ঝিনাইদহে স্কুলছাত্রকে ডেকে নিয়ে হ*ত্যার অভিযোগে আদালতে মামলা নড়াইলে বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়ের নামে করা মানহানি মামলা খারিজ ইউএনও’র ছোয়ায় বদলে যাচ্ছে ত্রিশাল,হাসি ফুটেছে মানুষের মুখে রাজশাহী-১ আসনে সকলের কাছে দোয়া প্রার্থী তারেক
৭ নং লতাচাপলী ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান হলেন মোঃ দুলাল হাওলাদার

৭ নং লতাচাপলী ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান হলেন মোঃ দুলাল হাওলাদার

এইচ এম মাইনুল ইসলাম টিটু।

মহিপুর থানার ৭ নং লতাচাপলী ইউনিয়ন পরিষদের মাসিক সমন্বয় সভা সোমবার (২৫ আগষ্ট ) সকালে ইউনিয়ন পরিষদ হলরুমে অনুষ্ঠিত হয়েছে।

এতে সর্বসম্মতিক্রমে ইউনিয়ন পরিষদের ১ নং ওয়ার্ড থেকে সর্বোচ্চ ভোটে নির্বাচিত মোঃ দুলাল হাওলাদারকে ইউনিয়ন পরিষদের ১ নং প্যানেল চেয়ারম্যান নির্বাচিত করা হয়।

সভায় ৭ নং লতাচাপলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আনসার মোল্লার সভাপতিত্বে উপস্থিত ছিলেন ইউনিয়ন পরিষদের সচিব জনাব রাশেদ নিজাম সহ ইউনিয়ন পরিষদের সকল সদস্যবৃন্দ।

সভায় সার্বিক বিষয়ে আলোচনা শেষে ১ নং ওয়ার্ড থেকে নির্বাচিত ইউপি সদস্য মোঃ দুলাল হাওলাদারকে ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান হিসেবে নির্বাচিত করা হয়।

এদিকে নবনির্বাচিত প্যানেল চেয়ারম্যানকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন রাজনৈতিক দলের নেতাকর্মী ও বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD